আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তরুণ আলেম প্রজন্ম কিশোরগঞ্জের উদ্যোগে সিরাতুন্নাবী (সাঃ) কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে তরুণ আলেম প্রজন্ম কিশোরগঞ্জের উদ্যোগে সিরাতুন্নাবী (সাঃ) কনফারেন্স শীর্ষক কনফারেন্স অনুষ্ঠিত হয় ।

শনিবার (১২ নভেম্বর) দুপুর ২টা থেকে সিরাতুন্নাবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) শীর্ষক আলোচনা সভাটি শুরু হয়ে রাত ১০টা ৩০ মিনিট পর্যন্ত প্রোগ্রাম চলে। শীর্ষক আলোচনা কনফারেন্সের সভাপতিত্ব করেন শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী মুহাদ্দিস আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ।

উক্ত শীর্ষক কনফারেন্সে পূর্ব নির্ধারিত বিষয় আলোচনা করেন মাওলানা ওবায়দুর রহমান খান নদভী বিষয় দ্বীন প্রতিষ্ঠায় নবীজির দাওয়াত, হিজরত, গাজওয়াও উম্মাহর শিক্ষা, মাওলানা আব্দুর রাজ্জাক নদভীর আলোচ্যবিষয় নবীজির শিক্ষা দর্শন ও দাওয়াতের ময়দানে তাঁর আদর্শ্য, মাওলানা মুহাম্মদ জয়নুল আবেদীন তাঁর আলোচ্যবিষয় ছিলো সিরাতুন্নবী সা:) ও আজকের তরুণ সমাজ,মুফতি আব্দুল মজিদ তাঁর আলোচ্যবিষয়ঃ নবুয়ত ও খতমে নবুয়তের প্রমাণপঞ্জি এবং বিশ্বব্যাপি কাদিয়ানী ফিতনার স্বরূপ, মাওলানা মুসা আল হাফিজ তিনি আলোচনা করেন মানবসম্পদ উন্নয়নে সিরাতে রাসূলের পয়গাম সেসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জে শীর্ষ তরুণ আলেম সমাজসহ সর্বস্তরের শ্রোতাবৃন্দ।

উক্ত শীর্ষক কনফারেন্সের অনুষ্ঠানমালায় ছিলো সিরাত আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সিরাত কুইজ প্রতিযোগিতা শেষে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান।

মানব চেতনা

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category