আজ ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের নিকলীতে এক পাইপ গানসহ অস্ত্রধারী ও ২কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে আটক ২

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের নিকলীতে এক পাইপ গান ও ২কেজি গাঁজাসহ র‌্যাব এক অস্ত্রধারী ও আরেক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রবিবার (১৯ জুন) দুপুর ২টা.৩০ মিনিটে জেলার নিকলী থানাধীন মজলিশপুর মোড় এলাকা হতে নিকলী থানা দামপাড়া ইউপি আলিয়াপাড়া গ্রামের মৃত আঃ মালেক ছেলে রকিল মিয়াকে(৪৩)এক পাইপগানসহ এবং বিকাল ৪টায় পৃথক আরেকটি অভিযানে জেলার সদর থানাধীন মধ্যপাড়া এলাকা হইতে যশোদল ইউপি মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল বারিকের ছেলে আসামী মোঃ মানিক মিয়াকে(৩৫), দুইটি গাঁজা’সহ র‌্যাব-১৪, এর একটি আভিযানিক দল গ্রেফতার করে।

র‌্যাব-১৪, এর উপ পরিচালক মেজর কমান্ডার শাহরিয়ার মাহমুদ খান প্রেস বিজ্ঞপ্তিতে জানান কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন সন্ত্রাসী অস্ত্র সহ কিশোরগঞ্জ জেলার নিকলী থানাধীন মজলিশপুর মোড় এলকায় অবস্থান করছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত অস্ত্রধারীকে গ্রেফতারের জন্য র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত অস্ত্রধারী রকিল মিয়া(৪৩) এলাকায় অস্ত্র সরবরাহের কথা এবং ধৃত মোঃ মানিক মিয়া(৩৫) গাঁজা বিক্রয়ের কথা স্বীকার করে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ও নিকলী থানায় ০২টি পৃথক পৃথক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category