আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের কটিয়াদী থেকে ৭শ ৫পিস ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জ র‌্যাব-১৪ এর অভিযানে কিশোরগঞ্জের কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা হতে সাতশত পাঁচ পিস ইয়াবা ও মাদক বিক্রির এক হাজার টাকা’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গতকাল রবিবার (১২ জুন) রাত ৯টা ৫০মিনিটে জেলার কটিয়াদী থানাধীন বাসস্ট্যান্ড এলাকা হতে ব্রাহ্মণবাড়িয়া’ বিজয়নগর থানার পাহাড়পুর ইউপির খাটিঙ্গা গ্রামের বাসিন্দা মৃত হাবিবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সেলিম মিয়াকে(৩২), কিশোরগঞ্জ র‌্যাব-১৪, ক্যাম্প এর একটি আভিযানিক দল ৭শ ৫পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব-১৪এর উপ-পরিচালক মেজর কমান্ডার শাহরিয়ার মাহমুদ খান প্রেস বিজ্ঞপ্তিতে জানান কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য ইয়াবা পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।
উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category