আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের সদর যশোদলে অটো মিশুক ছিনতাই চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের র‌্যাব-১৪ এর সিপিসি-২, এর অভিযানে জেলার সদর থানাধীন যশোদল মুসলিমপাড়া এলাকা হতে ছিনতাই হয়ে যাওয়া একটি অটো মিশুক’সহ ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, অটোরিক্সা/ইজিবাইকের চালককে অজ্ঞান, হত্যা, মারপিট অথবা দেশীয় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থান হতে ছিনতাই চক্রের সদস্যরা অটোরিক্স ও ইজিবাইক ছিনতাই করে নিয়ে যাচ্ছে।
গত ২৬ এপ্রিলে আসকর আলী(৫০) করিমগঞ্জের র‌্যাব-১৪,কিশোরগঞ্জ ক্যাম্পে এসে একটি অভিযোগ দায়ের করে যে, গত ২৬ তারিখ রাত অনুমান ১০টা.২০মিনিটে নলিয়ারচর তিন রাস্তার মোড়ে দুই জন যাত্রী সহ এবং উক্ত স্থানে ওতপেতে থাকা আরও দুই জন মোট চার জন তাকে ধরালো চাকুর ভয় দেখিয়ে এবং মারপিট করত পাশের ক্ষেতে ধাক্কা দিয়া ফেলে তাহার অটো মিশুক গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। ​অভিযোগের বিষয়ে গোয়েন্দা নজরদারী অব্যহত রেখে র‌্যাব-১৪।
আজ (২৭ এপ্রিল) দুপুর ১টা ৪০ মিনিটে অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন যশোদল মুসলিম পাড়া এলাকা হতে তিন ছিনতাইকারী ১।রমজান মোবারক(২৮), পিতা-নুরুল হক, ২। মোঃ শাকিব(১৯), পিতা-বাবুল মিয়া, ৩। আরাফাত মুন্না(১৬), পিতা-মোঃ ধনু মিয়া, সর্ব সাং-স্বল্প যশোদল নধার,থানা ও জেলা-কিশোরগঞ্জ’কে এবং ছিনতাই হয়ে যাওয়া অটো মিশুক’সহ গ্রেফতার করে কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল র‌্যাবের।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় উক্ত অটো মিশুকটি ছিনতাইয়ের কথা স্বীকার করে।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category