আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব নান্দাইল’র কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্লাটফর্ম ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব নান্দাইল’র (নরসুন্দা) কার্যকর কমিটি ঘোষণা করা হয়েছে।

গত সোমবার (০৯এপ্রিল) নরসুন্দা কর্তৃক ইফতার ও দোয়া অনুষ্ঠানে উক্ত কমিট ঘোষণা কটা হয়। এসময় নরসুন্দার সাবেক ও বর্তমান সকল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য নরসুন্দার আংশিক কার্যকর কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে সভাপতি মনোনীত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও নান্দাইলের চর বেতাগৈর ইউনিয়নের বাসিন্দা নাজমুল ইসলাম সাদ্দাম ও সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং নান্দাইল মোয়াজ্জেম ইউনিয়নের বাসিন্দা আনোয়ার পারভেজ রাজু। এছাড়াও উক্ত কমিটিতে সহ- সভাপতি হয়েছেন, রাব্বি হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক, তোফায়েল আহমেদ।

নবনির্বাচিত সভাপতি সাদ্দাম বলেন, আমি প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই নরসুন্দার সকল এগ্রজদের প্রতি আমাকে নরসুন্দার সভাপতির দায়িত্ব দেওয়ার জন্য। ” সু- শিক্ষায় শিক্ষিত হবো, আলোকিত আধুনিক নান্দাইল গড়বো ” এই স্লোগান কে সামনে রেখে নান্দাইল এর সাধারণ শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা করে পাশে থাকার চেষ্টা করবো। করোনা সহ বিভিন্ন সীমাবদ্ধতার জন্য যেসকল কাজ করা হয়নি সেগুলো করার চেষ্টা করবো। সর্বোপরি নরসুন্দার সিনিয়রদের সুপরামর্শ ও সহযোগিতা নিয়ে নরসুন্দার কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। সাধারণ সম্পাদক রাজু বলেন, আমাকে নরসুন্দার দায়িত্ব দেওয়ার জন্য সকল অগ্রজদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ইনশাল্লাহ আমরা সিনিয়র ভাইদের সুপরামর্শ ও সহযোগিতার ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ে কাজের পাশাপাশি নান্দাইলেও সুডেন্টদের জন্য কাজ করতে চেষ্টা করব। আমরা নরসুন্দার সকল কার্যক্রম এগিয়ে নিতে সকল সিনিয়র ভাই, জুনিয়র ও বন্ধুদের সহযোগিতা চাই।

মানব চেতনা /এইচএম

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category