আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রীন ইউনিভার্সিটির ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কিশোরগঞ্জের জাকির

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার অন্তর্গত গ্রীন ইউনিভার্সিটি ছাত্রলীগের আংশিক কমিটির সিনিয়র সহ-সভাপতি হলেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার কৃতি সন্তান মোঃ জাকির হোসেন।

গতকাল (১৮-ফেব্রুয়ারি)শুক্রবার সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি জাহেদ হোসেন পারভেজ ও সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাটের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়।

গ্রীন ইউনিভার্সিটি ছাত্রলীগের উপজেলা/থানা সমমান ইউনিট। এটি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ছাত্রলীগের কমিটি।
নবগঠিত কমিটিতে স্থান পাওয়ার পর তিনি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সভাপতি জাহিদ হোসেন পারভেজ ও সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হাকিম সম্রাট এর প্রতি।

গ্রীন ইউনিভার্সিটি ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন বলেন, শিক্ষা শান্তি প্রগতি পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ গ্রীন ইউনিভার্সিটি শাখার সিনিয়র সহ-সভাপতি করায় গ্রীন ইউনিভার্সিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দদের মুজিবীয় শুভেচ্ছা। আশা করি চলমান উন্নয়ন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সদা রাজপথে প্রস্তুত থাকবো।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার সর্বস্তরের মানুষ তাকে স্বাগত জানিয়েছেন। জাকির হোসেন হোসেনপুর উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের মোঃ লাল মিয়ার সন্তান।

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category