আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি রাজশাহী জেলা আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ আন্দোলনকে গতিশীল ও বেগবান করতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলায় বৈষম্যহীন শিক্ষাব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি রাজশাহী জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সম্মানিত প্রেসিডিয়াম সদস্য মোঃ আলাল উদ্দিনের সভাপতিত্বে মঙ্গলবার(৪ জানুয়ারি) রাজশাহী মহানগর শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত কমিটি গঠন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ বোরহান উদ্দিন সরকার। সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব এস. এম. হাবিবুর রহমান।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক খায়রুল কবির হেনা এবং প্রেমতলি জসিম উদ্দিন দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আল-হেলালের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাইফুল ইসলাম,যুগ্ন-মহাসচিব মুর্শিদুজ্জামান আরাফাত,জাকারিয়া মাহমুদ,কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম,
যুগ্ন-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দীন প্রমূখ।

সভা শেষে রাজশাহী মহানগরীর শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ জুল আরেফিন কাজলকে আহবায়ক এবং গোদাগাড়ী উপজেলার গোগ্রাম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী শিক্ষক মোঃ খায়রুল বাশার কে সদস্য সচিব মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি রাজশাহী জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

মানব চেতনা /এইচএম

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category