আজ ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদরের ইউএনওকে বিদায় সংবর্ধনা প্রদান

 

স্টাফ রিপোর্টারঃ কিশোরগঞ্জ সদরের ইউএনওকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে সদর উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদ ও প্রশাসন এবং অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়ার পদোন্নতিজনিত কারণে বিদায়ী শুভেচ্ছা বিণিময়কালে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মামুন আল মাসুদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল কাদির মিয়া।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাগুফতা হক, সদরের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ জামাল উদ্দিন, কিশোরগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি এবি সিদ্দিক খোকা, সাধারণ সম্পাদক মহিনন্দ ইউপি চেয়ারম্যান মোঃ মনসুর আলী প্রমূখ।
গোটা বিদায়ী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা যুব উন্নয়ন অফিসার জেডএ শাহাদাৎ হোসেন। এছাড়াও সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ আব্দুস সালামকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিদায়ী অতিথি ইউএনও মোঃ আব্দুল কাদির মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।
প্রসঙ্গত, গত ২০১৯ সালের ১৬ জুন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মো. আব্দুল কাদির মিয়া যোগদান করেন। তিনি কিশোরগঞ্জ সদরের ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়ে মুন্সীগঞ্জ বদলি হয়েছেন।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category