আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রথম আলোর নারী সাংবাদিককে হেনস্থা ও গ্রেপ্তারের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:  প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থা, নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও দোষী কর্মকর্তাদের শাস্তির দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরে কিশোরগঞ্জ আখড়া বাজার ব্রিজ সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্ত্বরে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যায়যায়দিনের আশরাফ আলীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি সিএনএন বাংলা টিভির হুমায়ুন কবীর, দৈনিক স্বদেশ প্রতিদিনের আলী রেজা সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক দেশের পত্রের আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অগ্রসরের আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও দৈনিক নবকন্ঠের এম. ওবায়েদ রনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের মোবারক হোসেন, নারী বিষয়ক সম্পাদক ও দৈনিক শতাব্দির কণ্ঠের লিমা আক্তার মিতু, প্রচার সম্পাদক ও বিভিসির কামরুজ্জামান রাসেল, বিজয় টিভির শরফুদ্দিন হোসাইন জীবন, আনন্দ টিভির ভুবন, সাংবাদিক লুৎফুর, সদস্য সাংবাদিক আতিকুর রহমান কাজিন, শাহরিয়ার হৃদয়, তন্ময় আলমগীর, হুমায়ুন কবীর, দেলোয়ার, মামুনুর রশিদ, মনির হোসেন, রিফাত চৌধুরী, ফরহাদ হোসেনসহ অর্ধশতাধিক সাংবাদিক।

মানববন্ধন পরিচালনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজের সাজন আহম্মেদ পাপন।
বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করা হয়েছে। একজন সংবাদকর্মীর সাথে এমন অসাদাচারণ কখনই কাম্য নয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মানববন্ধনে রোজিনার ইসলামের নিঃশর্ত মুক্তি, অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার, দোষীদের বিচারের আওতায় এনে সাংবাদ মাধ্যমকে স্বচ্ছ ও সুদৃঢ়ভাবে কাজ করার দাবি জানান।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category