আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নান্দাইলে শুভ সংঘের উদ্যোগে ৩ শত অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে বসুন্ধরা শিল্প গ্রুপের পক্ষ থেকে ৩০০ অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রবিবার (৯ মে) দুপুর ২ ঘটিকায় উপজেলার সরকারী শহীদ স্মৃতি আদর্শ কলেজ খেলার মাঠে স্বাস্থ্যবিধি মেনে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকে ছিল চাল, ডাল, তেল, সেমাই, দুধ, চিনি, ছোলা ও লবণ।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

ঈদ সামগ্রী নিতে আসা আব্দুর রহিম (৬০), হাজেরা খাতুন, লাল মিয়া (৫০) ও প্রতিবন্ধী চাঁন বানু জানান, আসছে ঈদে যখন কেউ কিছুই দিচ্ছে না। তখন বসুন্ধরা এগিয়ে এসে যা দিয়েছে তাতেই আমরা অনেক খুশি।

বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়া তাঁর বক্তব্যে বলেন, আমরা জনপ্রতিনিধি হয়েও এতো বড় সফলতা দেখাতে পারছি না। বসুন্দরা যেভাবে তৃণমূলের অসহায় মানুষের কথা চিন্তা করছে তা অভাবনীয়। তাঁদের এই কাজ দেখে অন্যরাও এগিয়ে আসলে অসহায় মানুষ কিছু পাবে।

প্রধান অতিথি এমপি আনোয়ারুর আবেদিন খান তুহিন বলেন, সুদূর ঢাকা থেকে আমার নান্দাইলের অসহায় মানুষের জন্য বসুন্ধরা যে উপহার সামগ্রী পাঠিয়েছে তার জন্য আমার এলাকার সকলের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। সকল মানবিক কাজে বসুন্ধরা সব সময় এগিয়ে আছে। তাদের কর্মকাণ্ডে সবসময় ব্যতিক্রম। তাদের শিল্প গ্রুপে লাখ লাখ মানুষ কর্ম পেয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দন ভুঁইয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদ উদ্দিন ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
স্থানীয় কালের কণ্ঠের শুভসংঘের সহযোগিতায় এ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়।

মানব চেতনা /এইচএম

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category