আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সাংবাদিক এবি সিদ্দিক খসরুর মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড গ্রহন

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ

ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক ও নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি,সিদ্দিক খসরু মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ও সনদ প্রাপ্ত হয়েছেন।

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ও সনদ গ্রহণের জন্য সোমবার বিকাল চার ঘটিকায় মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত রাজধানীর ইকোনমিক রিপোর্টার্স মিলনায়তনে উপস্থিত হয়ে তিনি তার পদক সংগ্রহ করেন। এসময় তার সফর সঙ্গী ছিলেন নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল, সাহারা টেলিভিশনের প্রতিনিধি এইচ এম সাইফুল্লাহ, সিএনএন বাংলা টেলিভিশনের প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল।

গ্রামীণ সাংবাদিকতায় বিশেষ অবদান রাখা ও সাংগঠনিক দক্ষতায় তাকে “মাদার তেরেসা” পদকে ভূষিত করেছেন বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল। পদক প্রাপ্ত সাংবাদিক এবি সিদ্দিক খসরু। সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ১৪ দলীয় কেন্দ্রীয় নেতা সাদেক সিদ্দিকী। বাংলাদেশ আওয়ামিলীগের পাবনা জেলা উপদেষ্টা আ স ম আঃ রহিম খোকন। নূর সিরামিক ইন্ড্রাটিজ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মুফতি সৈয়দ মাহাদী হাসান বুলবুল সহ আরো অনেকেই।

মানব চেতনা /এইচএম 

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category