আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বিআইএমটিতে প্রবাসী কল্যাণ সচিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

আজ বাংলাদেশ জাহাজ নির্মাণ ডিপ্লোমা প্রকৌশলীদের আঁতুড়ঘর বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি বিআইএমটি ক্যাম্পাসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, মাননীয় সচিব, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়।
সিনিয়র ইনস্ট্রাক্টর প্রকৌশলী জনাব কামাল উদ্দিন’র সঞ্চালনায় অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিআইএমটির অধ্যক্ষ প্রকৌশলী জনাব সালাহ উদ্দিন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র ইনস্ট্রাক্টর জনাব প্রকৌশলী তকিউদ্দীন সাকি সহ অন্যান্য ইনস্ট্রাক্টর,ক্রাফট ইনস্ট্রাক্টর সহ বিআইএমটির সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বিআইএমটি’র প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন আইডিইবি শীপবিল্ডিং ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন এর সদস্য সচিব প্রকৌশলী মোঃ সামছুল হক ইমনের নেতৃত্বে আইডিইবি শীপবিল্ডিং ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন ও অ্যাসোসিয়েশন অব শিপবিল্ডিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (অ্যাসডেব) এর একটি প্রতিনিধি দল। আইডিইবি শীপবিল্ডিং ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন ও অ্যাসোসিয়েশন অব শিপবিল্ডিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (অ্যাসডেব) এর পক্ষ থেকে মাননীয় সচিব মহোদয়কে ফুলেল শুভেচ্ছা এবং একটি জাহাজের মডেল উপহার দেওয়া হয়।
বিআইএমটি ছাত্র প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন মোঃ শফিকুল ইসলাম রাজীব। মাননীয় সচিব মহোদয় সকল সমস্যা অত্যন্ত গুরুত্ব সহকারে শুনেন এবং সকল সমস্যা সমাধানে দ্রুত সমাধান কল্পে সংশ্লিষ্ট সকলকে দ্রুত পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন।
সংশ্লিষ্ট সকল সমস্যা সমাধানে এবং বিআইএমটি আধুনিকায়নে যা যা প্রয়োজন সকল সমস্যা সমাধান হবে বলে পূর্ণ আস্থা রাখতে বলেন।
অনুষ্ঠান সফল করতে সম্মানিত রোভার স্কাউট লিডার জনাব হোসেন আলী ভূঁইয়া’র নেতৃত্বে সর্বাত্মক সহযোগিতা করেছে বিআইএমটি নৌ রোভার স্কাউট গ্রুপ।

মানব চেতনা /এইচএম

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category