আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরন 

এইচএম সাইফুল্লাহ,  নিজস্ব প্রতিনিধিঃ
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আচারগাঁও ইউনিয়নের অরাজনৈতিক ছাত্র সংগঠন ‘স্টুডেন্ট অর্গানাইজেশন-২০১১’ এর উদ্যোগে এলাকার গরিব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ৯ ঘটিকায় ‘স্টুডেন্ট অর্গানাইজেশন-২০১১’ ক্লাব চত্বর সিংদই কাঙ্গু সরকার বাড়ী বাজারে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। পল্লী চিকিৎসক ও সংগঠন উপদেষ্টা মোঃ আব্দুর রউফ ভূইয়ার সভাপতিত্বে ও সংগঠন সভাপতি নজরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন স্টুডেন্ট অর্গানাইজেশন-২০১১’ এর সহ-সভাপতি এমদাদুজ্জামান সাগর, শিক্ষা বিষয়ক সম্পাদক  মোঃ সুজন মিয়া, ক্রিড়া বিষয়ক সম্পাদক আল মামুন ফকির, সম্মানিত সদস্য আজিজুল ইসলাম, শাকিল হক সরকার, প্রবাসী আওয়াল সরকার, বেলাল ভূইয়া, আনোয়ার হোসেন ভূইয়া,পল্লী চিকিৎসক  লিটন মিয়া, আমিনুল ইসলাম, রেজউদ্দীন মিয়া সহ উপকার ভোগীরা।
উল্লেখ্য, সংগঠনটি ২০১১ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই এলাকার গরিব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। একই সাথে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বিনা মূল্যে শিক্ষা সামগ্রী বিতরন সহ বিভিন্ন ধর্মীয় ও সমাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে আসছে।
মানব চেতনা /এইচএম
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category