আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নান্দাইল পৌরমেয়র নির্বাচিত হয়ে আধুনিক পৌরসভা গড়তে চান আঃ রাশিদ ভূইয়া

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ  ময়মনসিংহের নান্দাইল উপজেলার আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে অংশ নিতে গতকাল দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন আব্দুর রাশিদ ভূইয়া।

তিনি পৌর সভার ১নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা। পৌরসভার জনগণ তার উপর আস্তা রেখে তাকে মেয়র পদে নির্বাচিত করলে তিনি নান্দাইল পৌর সভাকে অধুনিক পৌর সভায় রূপান্তরিত করতে চান বলে তিনি বলেন। তিনি নির্বাচিত হলে পৌর সভার গরিব ও অবহেলি মানুষের পাশে দাড়াতে চান এবং পৌরসভার সকল সমস্যা দ্রুত সমাধানে অঙ্গীকারবদ্ধ হন আব্দুর রাশিদ ভূইয়া।

আব্দুর রাশিদ ভূইয়া রাজনৈতিক ছাত্র জীবনে আওয়ামীগের কান্ডারী হয়ে নান্দাইল উপজেলা শহীদ স্মৃতি সরকারি কলেজ ও গুরুদয়াল সরকারী কলেজের রাজনীতির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। এর পর ১৯৮২/৮৪ সনের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব সফল ভাবে পালন করেছিলেন। পরবর্তীতে ১৯৯৬ সনে তিনি বাংলাদেশ আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৯৮ সনে তিনি নান্দাইল উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বান এর দায়িত্বে ছিলেন।

বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের নান্দাইল উপজেলা শাখার বিভিন্ন পদে বহাল আছেন।

তিনি তার রাজনৈতিক জীবনে বিভিন্ন হামলা, মামলা ও প্রাননাশের হুমকিকে উপেক্ষা করে সর্বদাই বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষে কাজ করে তার ক্যারিয়ার গড়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা।

তিনি বিস্বাস করেন তার ত্যাগের বিনিময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন পৌরসভা নির্বাচনে তাকে নৌকা উপহার দিবেন এবং জয়ের বিষয়ে পৌরসভাবাসীর কাছে তিনি শতভাগ আশাবাদী।

মানব চেতনা /এইচএম

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category