আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নান্দাইলে মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন’র উদ্যোগে বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরন

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর উদ্যোগে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই জানুয়ারি) আচারগাঁও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন স্কুলের গবীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সংগঠনের নিজ অর্থায়নে এ শিক্ষাসামগ্রী বিতরন করা হয়।

অনুষ্টানে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক আশরাফুল জামান রিপন এর সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মোঃ নেছার আহম্মেদ তুষার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিল ও বর্তমান প্যানেল মেয়র শাহ আলম হেলিম মাহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আচারগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুবকর সিদ্দিক। উপজেলা আওয়ামীগ সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন তুহিন। নান্দাইল নরসুন্ধা ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি জাকির হোসেন। মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর উপদেষ্টা মালয়েশিয়া প্রবাসী বোরহান উদ্দিন, ব্যবসায়ী নাজমুল হোসাইন ফজলু, মাহবুব আলম, শাহআলম সহ আরো অনেকেই।

এ সময় মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর সহ-সভাপতি হাসান ভূইয়া হৃদয়, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন বুলবুল ও সুমন, সদস্য সুমন মিয়া, হুমায়ুন কবির, রাজন মিয়া সহ উপকার ভোগী ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শাহ আলম হেলিম মাহিন বলেন, শিক্ষা ছাড়া বর্তমানে কোন প্রতিযোগিতা এগিয়ে যাওয়া সম্ভব নয়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠন করতে হলে সুশিক্ষা অর্জন করা ছাড়া কোন বিকল্প নেই। শিক্ষা ক্ষেত্রে মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর অনবদ্য অবদানের জন্য তিনি সংগঠন পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানান। একই সাথে তিনি সংগঠনের সকল দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন বলেও ঘোষনা দেন।

পরে অনুষ্ঠানে আগত অতিথিরা উপস্থিত ছাত্রছাত্রীদের হাতে বিনামূল্যে শিক্ষা সামগ্রী তুলে দেন।

মানব চেতনা /এইচএম

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category