আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে স্বপ্নযাত্রা সমাজ সংঘের ব্যাডমিন্টন টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ নতুন বছরকে স্বাগত জানিয়ে খেলাধুলার আয়োজন করে স্বপ্নযাত্রা সমাজ সংঘ। শুক্রবার রাতে কিশোরগঞ্জের মহিনন্দের ক্ষিরদগঞ্জ বাজারের মাঠে স্বপ্নযাত্রা সমাজ সংঘের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

স্বপ্নযাত্রা সমাজ সংঘের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মো. ফজলুল কবিরের সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য জেলা পরিষদ সদস্য মোঃ সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, মহিনন্দ ইউপি চেয়ারম্যান মোঃ মনসুর আলী,টুর্নামেন্টের পৃষ্টপোষক ব্যবশায়ী আবুল বয়ান, সমাজ সেবক মোঃ খুরশিদ আলম ওয়াশি, তরুন সমাজসেবক মোঃ মাসুম বিল্লাহ, ইউপি সদস্য মোঃ হারুন অর রশিদ, মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সভাপতি সাংবাদিক ও লেখক মো. আমিনুল হক সাদী,সংগঠনের উপদেষ্টা সমাজ কর্মী মো. আরিফুজ্জামান নোমান, মো. আতাউর রহমান, আহবায়ক আজহারুল ইসলাম জামান, যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম ডালিম, মো. শাহজাহান, সদস্য সচিব সালাহ উদ্দিন মো. নাঈম, কোষাধ্যক্ষ শাহবিয়া আলম নাদিম প্রমুখ।

ফাইটার্স ক্লাব ও চাচা ভাতিজা দলের খেলার মধ্যে ফাইটার্স ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ক্রেষ্ট ও পুরষ্কার প্রদান করা হয়।

এ সময় স্বপ্নযাত্রা সমাজ সংঘের সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শৃঙ্খলা একতা সামাজিক দায়বদ্ধতা এ স্লোগানে মহিনন্দ ইউনিয়নে অরাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবীমুলক স্বপ্নযাত্রা সমাজ সংঘের এ কার্যক্রম সর্ব মহলে প্রশংসা কুড়িয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category