আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

৩ একর জমি কিনে দিলেন চাঁদে!

অনলাইন ডেস্ক:বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ৩ একর জমি কিনে দিলেন চাঁদে।স্ত্রীকে খুশি করতে বিবাহবার্ষিকীতে চাঁদে জমি কিনে উপহার দিয়েছেন এক স্বামী।
শুনতে অবাক করার মত হলেও বিশেষ দিনকে আরও স্বরণীয় করে রাখতে এমন ঘটনা ঘটেছে ভারতে। জানা গেছে, রাজস্থানের বাসিন্দা ধর্মেন্দ্র আনিজা নামের এক ব্যক্তি স্ত্রী স্বপ্না আনিজাকে চাঁদে তিন একর জমি কিনে দিয়েছেন।

স্বামীর এমন কাণ্ডে বেজায় খুশি স্বপ্না আনিজা।তিনি জানান, ‘পৃথিবীর বাইরের এমন উপহার পাবো তা কখনোই ভাবিনি। ’ ধর্মেন্দ্র আনিজা বার্তা সংস্থা এএনআই’কে জানান, অষ্টম বিবাহ বার্ষিকীতে তিনি তার স্ত্রীর জন্য স্পেশাল কিছু করতে চেয়েছিলেন তাই চাঁদে জমি কিনেন।
ধর্মেন্দ্র বলেন, ২৪ তারিখে আমার বিবাহ বার্ষিকী ছিল। আমি তার জন্য স্পেশাল কিছু করতে চেয়েছিলাম। সবাই গাড়ি, জুয়েলারির মত পার্থিব উপহায় দেয় কিন্তু আমি অন্যরকম কিছু দিতে চেয়েছি। তাই আমি তার জন্য চাঁদে জমি কিনেছি।
ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ধর্মেন্দ্র মার্কিন যুক্তরাষ্ট্রের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছে চাঁদে তিন একর জমি কিনেছেন। এ নিয়ে ধর্মেন্দ্র বলেন, পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হতে এক বছর সময় লেগেছে।

তিনি আরো বলেন, আমি অনেক খুশি কারণ আমি রাজস্থানের প্রথম ব্যক্তি যে চাঁদে জমি কিনেছে। সূত্র: হিন্দুস্তান টাইমস ও ইন্ডিয়া টাইমস,বিডি-প্রতিদিন
মানব চেতনা/এমআর

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category