আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইবির কর্মকর্তাদের সংঘর্ষের মধ্য বিজয় দিবস পালিত

কে এম শাহীন রেজা,কুষ্টিয়া:   ইসলামী বিশ্ববিদ্যালয়ে মারামারি ও গোন্ডগোলের মাধ্যমে শুরু হয়েছে বিজয় দিবস উদযাপন। শহীদ ফুল দেওয়ার সময়ে সংগঠনের নাম মাইকে প্রচার এবং জুতা পায়ে বেদীতে উঠা নিয়ে শুরু হয় সংঘর্ষ।

অফিসার্স এসোসিয়েশনে ব্যানারে ফুল দেওয়ার সময়ে হঠাৎ তাদের উপর অতর্কিত আক্রমণ করেন কর্মকর্তা সমিতির সদস্যরা। এসময়ে পুষ্পস্তবক ভেঙ্গে বাঁশের কাবাড়ি দিয়ে একে অপর পক্ষের উপর চড়াও হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।
এসময়ে পুলিশ ঘটনাস্থল নিয়ন্ত্রণে নিতে চেষ্টা করলেও কয়েকদফায় ব্যর্থ হয়। পরে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড.মোঃ শাহিনুর রহমান এবং ছাত্রলীগের উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরবর্তীতে সাংবাদিকদের উপরও চড়াও হয় কর্মকর্তা সমিতি।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.শেখ আবদুস সালাম বলেন, এইরকম প্রতিহিংসা পরায়ণ মনোভাব নিয়ে শহীদ বেদীতে ফুল না দিতে আসাই শ্রেয়। এটা খুবই দুঃখজনক ঘটনা।
সকালে বিজয় দিবস উপলক্ষে পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে দিবসের শুরু হয়।এসময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড.শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড.মোঃ শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জনাব এস এম আব্দুল লতিফ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থীগণ।
মানব চেতনা/এমার
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category