আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নান্দাইল মানবিক ব্লাড ডোনেট সোসাইটির পুল ভোটের ফলাফল ঘোষণা

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘নান্দাইল মানবিক ব্লাড ডোনেট সোসাইটি’র উদ্যোগে অনুষ্ঠিত পুল ভোট এর ফলাফল প্রকাশিত হয়েছে। গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাত ৯ টায় সংগঠনের পরিচালক মনিরুজ্জামান বাচ্চুর নির্দেশনায় সংগঠনের সহ-সভাপতি হামিদুল ইসলাম ও কার্যকরী সদস্য মোঃ শরীফের যৌথ উপস্থাপনায় নিজ আইডি থেকে লাইভে এসে পুল ভোট এর ফলাফল প্রকাশ করেন। তিনি নারী ও পুরুষদের মাঝে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ৩ জন করে মোট ৬ জনের নাম ঘোষণা করেন।

পুল ভোটে নারীদের মধ্যে প্রথম স্থান অর্জন করেন ৭৭১ ভোট পেয়ে সুমাইয়া আক্তার। সুমাইয়া আক্তার বর্তমানে গফরগাঁও অবস্থা করছেন, তিনি পেশায় গৃহিণী ও কামিল অধ্যায়নরত। ৫৬১ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জনকারী নান্দাইল উপজেলার খলাপাড়া গ্রামের মাসুমা সুলতানা। তিনি বিএ( অধ্যয়নরত) ও শিমুলতলা প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলে সহকারী শিক্ষীকা হিসাবে কর্মরত আছেন। এবং ৪০৭ ভোট পেয়ে তৃতীয় স্থান অর্জন করেছেন আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয়, হোসেনপুর কিশোরগঞ্জের কম্পিউটার ল্যাব অপারেটর পদে কর্মরত নাদিরা আক্তার।

পুরুষদের মধ্যে সর্বোচ্চ ১৪০০+ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেছেন উপজেলার ৪নং ওয়ার্ডের বাসিন্দা, ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন মন্জু। ১০০০+ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছেন গাঙ্গাইল ইউনিয়নের কলেজ ছাত্র হৃদয় খান। এবং ৭১৪ ভোট পেয়ে তৃতীয় স্থান অর্জন করেছেন নান্দাইল প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও এন্টিআরসিএ কর্তৃক সিলেট এরিয়ায় নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষক (গনিত) এইচএম সাইফুল্লাহ্।

এত আগে গত শনিবার (১লা অক্টোবর) রাত ১২ টা থেকে ২৩ জনের অংশগ্রহণে পুল ভোট শুরু হয়ে গত শনিবার (১৫ই অক্টোবর) রাত ১২টায় ভোট গ্রহণ শেষ হয়।এতে তীব্র প্রতিদ্বন্দ্বীতায় নারী ও পুরুষদের দুই গ্রুপ থেকে সর্বোচ্চ প্রাপ্ত ভোটের মোট ৬ জয়কে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয়।

নান্দাইল মানবিক ব্লাড ডোনেট সোসাইটির পরিচালক মনিরুজ্জামান বাচ্চুর সাথে পুল ভোটি বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা মানবিক কাজের জন্য গ্রুপ মেম্বার সংগ্রহের পাশাপাশি একটিভ প্রতিনিধি খোঁজতে পুল ভোটিং এর আয়োজন করেছি। আমরা আমাদের নান্দাইল মানবিক ব্লাড ডোনেট সোসাইটির সেবা নান্দাইল সহ নান্দাইলের পাশ্ববর্তী এলাকাতেও ছড়িয়ে দেওয়ার চেষ্টার চালিয়ে যাচ্ছি। তিনি আরো জানান, পুল ভোটে বিজয়ীদের আগামী শুক্রবার (২৮ অক্টোবর) বিকাল ৩ ঘটিকায় নান্দাইল হাসপাতাল মোড় “নান্দাইল মানবিক ব্লাড ডোনেট সোসাইটি”র অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে পুরস্কার দেওয়া হবে।

মানব চেতনা /এইচএম

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category