আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নান্দাইলে পেডিয়াট্রিক ফর্মুলেশন ফাইজার বায়োএনটেক ভ্যাকসিন’র শুভ উদ্বোধন করেন এমপি তুহিন

  • এইচএম সাইফুল্লাহ্, নান্দাইল, ময়মনসিংহঃ

ময়মনসিংহের নান্দাইলে “চন্ডীপাশা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়”র পেডিয়াট্রিক ফর্মুলেশন ফাইজার বায়োএনটেক কোভিড-১৯ ভ্যাকসিন কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। গতকাল বুধবার (১২ অক্টোবর) সকাল ১১টায় উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন নান্দাইল আসনের সাংসদ আনোয়ারুল আবেদীন খান তুহিন।

চন্ডীপাশা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভীন আক্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নান্দাইল পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূঞা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ, মাধ্যমিক শিক্ষা অফিসার, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জনাব মোঃ মনিরুল আমিন, ইউআরসি ইন্সট্রাক্টর এইচ এম শরিফুল্লাহ,১০ নং শেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোয়াজ্জেম হোসেন মিল্টন ভূঞা, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব ইসহাক মিয়া, ১ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ শাহীনুর রহমান শাহীন সহ পৌর কাউন্সিলরগণ, এমটি ইপিআই মোঃ আসাদুজ্জামান, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোঃ শফিকুল আলম, এসআইটি সোহাগ আকন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ সহ আরো অনেকেই।

টিকাদান কর্মসূচির আওতায় নান্দাইল উপজেলার ৫ বছর থেকে ১১ বছর বয়সী ৭৯ হাজার ৫৩৩ জন শিক্ষার্থী কে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান করা হবে।

কোভিড-১৯ ভ্যাকসিন কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাচ্চাদের টিকা নিতে উৎসাহিতকরণে এমপি তুহিন মহোদয় বলেন -” স্কুলগামী আমার ছেলে ও মেয়েকে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান করেছি, কোন সমস্যা হয়নি এবং তারা সুস্থ আছে। আপনারাও আপনার ৫ বছর থেকে ১১ বছর বয়সী সকল শিশুকে ভ্যাকসিন প্রদান করুন। “

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category