আজ ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর পৃথক পৃথক অভিযানে ৬শ ৫৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর পৃথক পৃথক অভিযানে শহরের পূর্ব তারাপাশা ও সদরের চৌদ্দশত থেকে ৬শ ৫৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
আজ শনিবার (১৮জুন) দুপুর ১টার সময় জেলার সদর থানাধীন পশ্চিম তারাপাশা হতে মহিলা মাদক ব্যবসায়ী কুলছুম(৩৬), স্বামী-মোঃ জাহাঙ্গীর মিয়া,পশ্চিম তারাপাশার বাসিন্দাকে ৩৭০ পিস ইয়াবাসহ ও পৃথক আরেকটি অভিযানে বিকাল ৪টা ৩০মিনিটে সদর থানাধীন চৌদ্দশত এলাকার আদর্শপাড়া গ্রাম থেকে পাকুন্দিয়া থানার পাটুয়াভাঙ্গা ইউপির মৃত কালু মিয়ার ছেলে মোঃ নাজমুল হাসানকে(৪৫),দুইশত পঁচাশি পিস ইয়াবা ও একটি মোবাইল এবং নগদ নয়শত দশ টাকা’সহ র‌্যাব-১৪, এর একটি আভিযানিক দল গ্রেফতার করে।

র‌্যাব-১৪,এর উপ পরিচালক মেজর কমান্ডার শাহরিয়ার মাহমুদ খান প্রেস বিজ্ঞপ্তিতে জানান কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য ইয়াবা পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীদের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ০২টি পৃথক পৃথক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category