আজ ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

সদর থানাধীন নতুন জেলখানা মোড়ে ৫৬ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জ র‌্যাব-১৪ ও ময়মনসিংহ সদর কোম্পানীর যৌথ অভিযানে জেলার সদর থানাধীন নতুন জেল খানার মোড় এলাকা থেকে ৫৬(ছাপান্ন) কেজি গাঁজা ও গাঁজা বহনকারী একটি প্রাইভেটকার’সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।
আজ রবিবার (২৯ মে) রাত অনুমান ৩টায় সদর থানাধীন নতুন জেল খানার মোড় এলাকায় র‌্যাব-১৪ কিশোরগঞ্জ,ও সদর কোম্পানী ময়মনসিংহ চেকপোস্ট স্থাপন করে। উক্ত চেকপোস্ট পরিচালনা করার সময় একটি প্রাইভেট কার এর গতিবিধি সন্দেহ জনক হলে উক্ত প্রাইভেট কারটি তল্লাশী করে।
পরে ৫৬(ছাপান্ন) কেজি গাঁজা’সহ মাদক ব্যবসায়ী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার কালাপুর ইউপির চাউতলি বাগান আশ্রায়ন গ্রামের বাসিন্দা ইসমাইল মিয়ার ছেলে মোঃ নুরুল হককে(২৪), গ্রেফতার করে। এ সময় আসামীর নিকট হতে মাকদ পরিবহনের কাজে ব্যবহৃত এক)টি প্রাইভেট কার জব্দ করা হয়।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, ব্রাহ্মণবাড়িয়া থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে ময়মনসিংহ এবং এর আশে পাশের জেলাগুলোতে কিছু মাদক ব্যবসায়ী প্রাইভেট কারে করে বিভিন্ন সময় মাদকদ্রব্য পাচার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় র‌্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি র‌্যাব টহল জোরদার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/ এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category