আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ র‌্যাবের অভিযানে ঢাকার বনানী থেকে ধর্ষণ মামলার প্রধান আসামী আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জ র‌্যাবের অভিযানে ঢাকার বনানী এলাকা হতে ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে আটক করেছে র‌্যাব ১৪।
গত ০৬ এপ্রিল কিশোরগঞ্জ জেলার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১২/১৫০ উক্ত মামলার প্রধান আসামী জাকির মিয়া(২৫), পিতা-আঃ হামিদ, সাং-ব্রাক্ষনকান্দি, থানা ও জেলা-কিশোরগঞ্জ মামলার পর থেকে গ্রেফতার এড়াতে এলাকা হইতে পালিয়ে যায়।
তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী শুরু করে এবং সর্বশেষ ঢাকার বনানীতে তার অবস্থান নিশ্চিত করে।
দীর্ঘ প্রচেষ্টার পর ২৮এপ্রিল সকাল১১ টা ৩০ মিনিটে ঢাকার বনানী এলাকায় র‌্যাব-১৪, ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ মামলার প্রধান আসামী জাকির মিয়াকে(২৫) গ্রেফতার করে।
র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী ধর্ষণের কথা স্বীকার করে এবং গ্রেফতার এড়াতে সে ঢাকাতে পালিয়ে থাকে বলে জানায়।
উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category