আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া: কুষ্টিয়ায় প্রতিনিধি সম্মেলনে দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস বলেছেন, যা লিখবেন সাহসের সঙ্গে লিখবেন। সত্য লিখবেন। লেখার সপক্ষে প্রমাণ রাখবেন। কারও দ্বারা প্রভাবিত হয়ে লিখবেন না। অন্যায় আর দুর্নীতির বিরুদ্ধে লিখবেন। মানুষের ভোগান্তি নিয়ে লিখবেন।
তিনি আরও বলেন, সময়ের দিগন্তের সাংবাদিকরা দেশ, মাটি ও মানুষের পক্ষে থাকবেন। পত্রিকাটি সূচনালগ্ন থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করছে। নিপীড়িত ও বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। কুষ্টিয়া ও জেলার বাইরে বহু প্রতিষ্ঠান ও দুর্নীতিবাজের মুখোশ উন্মোচন করেছে। কখনও অন্যায়ের সঙ্গে আপস করে চলেনি। এ ধারা অব্যাহত থাকবে সময়ের দিগন্তের। সময়ের দিগন্ত পত্রিকায় কর্মরত সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। গত সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের হাসপাতাল মোড়স্থ প্রধান কার্যালয়ে প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন তিনি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের কুষ্টিয়া প্রতিনিধি আল-মামুন সাগর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে যদি কোনো সাংবাদিক সমস্যার সম্মুখীন হন তাহলে তার পাশে কুষ্টিয়া প্রেসক্লাব দাঁড়াবে। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মামলা-হামলা ও হয়রানির শিকার হলেই সবসময় কুষ্টিয়া প্রেসক্লাব বলিষ্ঠভাবে তাদের পাশে দাঁড়িয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও নিউজ বাংলার কুষ্টিয়ার নিজস্ব প্রতিবেদক মো. জাহিদুজ্জামান। আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল,
দৈনিক কুষ্টিয়ার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান আছাদ, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক ও পরিবর্তন ডটকমের কুষ্টিয়া প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সহ-সম্পাদক আরেফিন সাগর, ব্যবস্থাপনা সম্পাদক ও জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, সহকারী সম্পাদক এস এম সরোয়ার পারভেজ, সময়ের দিগন্ত পত্রিকার অনলাইন ইনচার্জ রেজা আহমেদ জয়।
নাব্বির হোসেন সহ দৈনিক সময়ের দিগন্ত পত্রিকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category