আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

নান্দাইলে ধানক্ষেত থেকে অটো চালকের লাশ উদ্ধার

মোনায়েম হোসেন বাবুল,  নান্দাইল প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে চালককে হত্যা করে অটো রিকশা নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। বুধবার (১৯ জানুয়ারি) উপজেলার চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে চরশ্রীরামপুর বড়ডোবা বিলের ধানক্ষেতে সকালে স্থানীয়রা নিহতের লাশ পড়ে থাকতে দেখে নান্দাইল মডেল থানায় খবর দিলে সকাল ৮টায় পুলিশ কর্তৃক লাশ উদ্ধার করা হয়।

জানাগেছে, নিহত অটো রিকশা চালকের নাম মনির মিয়া(৪৬)। তিনি নান্দাইল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাকচর নলুয়াপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র।

স্থানীয়রা জানায়, নিহত মনির মিয়া ভাড়ায় অটো রিকশা চালাত। গত মঙ্গলবার রাতে তিনি ভাড়া অটো রিকশা নিয়ে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। পরে বুধবার সকালে কানুরামপুর-ত্রিশাল সড়কের চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর বড়ডোবা বিলের ধানক্ষেতে অজ্ঞাত ব্যাক্তির লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ উদ্ধার করে। পরে সনাক্ত হয় লাশটি অটোরিকশা চালক মনির মিয়া।

নিহত মনির মিয়ার স্ত্রী কুলসুম আক্তার কেঁদে কেঁদে বলেন, আমার স্বামী ভাড়ায় অটো রিকশা চালিয়ে সংসার চালাতো। আমার ৩ সন্তানকে এখন কে দেখবে? যারা আমার স্বামীকে হত্যা করে অটো রিকশা নিয়ে গেছে তাদের বিচার চাই।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, খবর শুনে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত সনাক্ত করে তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মানব চেতনা /এইচএম

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category