আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় র‌্যাবের হাতে এক পিস্তল তিন রাউন্ড গুলি ও দুইটি চাকুসহ তিন ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের পাকুন্দিয়াতে র‌্যাব-১৪ সিপিসি-২,এর অভিযানে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানাধীন থানা ঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ এলাকা থেকে একটি নকল পিস্তল, তিন রাউন্ড নকল গুলি,দুইটি চাকু ও তিনটি মোবাইল’ সহ সংঘবদ্ধ তিন ছিনতাইকারী চক্রের সদস্যকে আটক করেছে।

আজ মঙ্গলবার (১৭ই ফেব্রুয়ারি) দুপুর ২টার সময় জেলার পাকুন্দিয়া থানাধীন থানা ঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ থেকে ছিনতাইকারী চক্রের তিন সদস্যরা ময়মনসিংহ জেলার পাগলা থানার ধাওয়াদাইর গ্রামের বাসিন্দা মোঃ হাফিজ উদ্দিনের ছেলে ১। মোঃ সোহেল মিয়া(২২) টাংগাবর গ্রামের বাসিন্দা মৃত খোরশেদ আলমের ছেলে ২। মোঃ জনি(১৭)ও আঃ রশিদের ছেলে ৩। মোঃ মনির হোসেনকে(২১) র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল গ্রেফতার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২,এর উপ-পরিচালক লেঃ কমান্ডার এম শোভন খান বিএন প্রেস ব্রিফিংয়ে জানান কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি ছিনতাইকারী চক্র কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানা এলাকায় ইজিবাইক ছিনতাই, যাত্রা পথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়া’সহ সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। থানা ঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ তিন জেলা গাজীপুর, ময়মনসিংহ ও কিশোরগঞ্জের ত্রিমহনা হওয়ায় প্রায়ই সেখানে ছিনতায়ের মতো ঘটনা ঘটে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীরা জানায় যে, তারা এলাকায় দীর্ঘদিন যাবৎ নকল অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ইজিবাইক, টাকা, স্বর্ণলংকার’সহ মূল্যবান সম্পদ ছিনতাই করতো। উল্লেখিত তারিখ ও সময়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে বর্ণিত স্থানে সমবেত হয়েছিল।

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা /এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category