আজ ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

নান্দাইলে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে প্রান হারালো স্কুল ছাত্রী

 

মোনায়েম হোসেন বাবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের নান্দাইলে করোনার টিকা নিতে এসে প্রান হারালো রাজিয়া সুলতানা বন্যা (১৪) নামের এক স্কুল ছাত্রী। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১ ঘটিকার দিকে সময়ে নান্দাইল টু ময়মনসিংহ মহা সড়কে (থানার সামনের ব্রীজে) এ ঘটনা ঘটে। বন্যা উপজেলার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। সে উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বাড়ইগ্রাম এলাকার মোঃ খুররম মিয়ার একমাত্র মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে বন্যা সকাল ১০ টায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সে করোনার টিকা গ্রহন করে তাঁর চাচাতো ভাইয়ের সাথে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে নান্দাইল উপজেলা সদর নরসুন্দা ব্রীজের উপর পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই বন্যা নিহত হয়।এ ঘটনায় তার চাচাতো ভাই গুরুতর আহত হয়।

জানাগেছে, নিহত স্কুল ছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রামের ফল ব্যবসায়ী মো. খুররম মিয়ার কন্যা। সে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের অন্যান্য ছাত্র-ছাত্রীদের সাথে করোনার টিকা গ্রহন করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিল।

তাঁর এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তবে এ বিষয়ে সুশীল সমাজের ব্যক্তিবর্গরা নিহত স্কুল ছাত্রীর প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে ছাত্র-ছাত্রীদের করোনার টিকা প্রদান করা জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহব্বান জানান।

এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান,চালক সহ কাভার্ট ভ্যানটি আটক করা হয়েছে। পরিবারের দাবীর প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

মানব চেতনা /এইচএম

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category