আজ ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের করিমগঞ্জে তিনটি নকল স্বর্ণের বারসহ এক প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, এর অভিযানে করিমগঞ্জ থানাধীন নিয়ামতপুর বাজার এলাকা থেকে তিন পিস নকল স্বর্ণের বার ও একটি মোবাইল’সহ এক প্রতারককে সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান, বিএন এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান
পরিচালনা করে আটক করেন।

আজ (১০ই জানুয়ারি) বিকাল ৪টায় নিয়ামতপুর বাজার এলাকা থেকে চাঁদপুর জেলার কচুয়া থানার সাচার ইউপির বজরিখালা গ্রামের বাসিন্দা আব্দুল আউয়ালের ছেলে আসামী আক্তার হোসেনকে(৪৪), তিনটি নকল স্বর্ণের বার ও ০১টি মোবাইল’সহ গ্রেফতার করে।

কিশোরগঞ্জ র‌্যাব-১৪সংবাদ ব্রিফিংয়ে জানান , কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নকল স্বর্ণের বার দেখিয়ে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভনের মাধ্যমে একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় প্রতারনার মাধ্যমে টাকা পয়সা ও অন্যান্য মূল্যবান স্বর্ণ অলংকার নিয়ে আসছিল।

গত ০৭ জানুয়ারি সকাল ১০ ঘটিকায় নকল স্বর্ণের বার প্রদানের মাধ্যমে দুইটি স্বর্ণের কানের দুল ও দুইটি স্বর্ণের রুলি প্রতারনা করে নিয়ে যায় মর্মে একটি অভিযোগ পাওয়া যায়। উক্ত অভিযোগের ভিত্তিতে উক্ত প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী নকল স্বর্ণের বার এর মাধমে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে প্রতারনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানায় হস্থান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category