আজ ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ৫০ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ র‌্যাবের হাতে আটক ৩

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন নান্দলা বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জের অভিযানে ৫০(পঞ্চাশ)কেজি গা্জাঁ, চারটি মোবাইল এবং একটি প্রাইভেট কার‘সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বুধবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাতে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন নান্দলা বাজারে র‌্যাব তল্লাশি করে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাসিন্দা তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলেন মৃত সায়েদ আলীর ছেলে মোঃ ছিফত আলী(৪০) সাং-উত্তর বেজুড়া, ইউনিয়ন-জগদীশপুর মুস্ত মিয়া ছেলে আঃ রহিম (৩৫), সাং চৈতন্যপুর, ইউনিয়ন-চৌমুহনী,রইচ আলীর ছেলে মোঃ আলম খান(৩২)(ড্রাইভার), গ্রাম-দক্ষিণ বেজুড়া, ইউনিয়ন-জগদীশপুর, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল তিন মাদক ব্যবসায়ীকে ৫০কেজি গা্জাঁ, চারটি মোবাইল ও একটি প্রাইভেট কার‘সহ গ্রেফতার করে।

জব্দকৃত গাঁজা ও গাড়ি

জব্দকৃত গাঁজা ও গাড়ি

র‌্যাব-১৪, সিপিসি-২এর উপ-পরিচালক লেঃ কমান্ডার এম শোভন খান বিএন জানান কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে তিনি আরো জানান।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মানব চেতনা/এমআর

Facebook Comments Box

Comments are closed.

     More News Of This Category