আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সন্মাননা প্রাপ্ত সাংবাদিক হানিফকে সংবর্ধনা দিল নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি

 

স্টাফ রিপোর্টার :- ময়মনসিংহ জেলা প্রশাসন কর্তৃক কোভিড-১৯ ইলেকট্রনিক প্রচারনা ও সাংবাদিকতায় সম্মাননা প্রাপ্ত মো. আবু হানিফ সরকারকে নান্দাইল প্রেসক্লাব ও নান্দাইল সাংবাদিক সমিতির উদ্যোগে শনিবার (২০ ফেব্রয়ারি) সন্ধ্যায় সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল।

আবু হানিফ সরকার ডেইলি বাংলাদেশ নান্দাইল উপজেলা প্রতিনিধি ও এবি৭১ টিভির স্টাফ রিপোর্টার। নান্দাইল প্রেসক্লাবের সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক সমিতির নান্দাইল শাখার সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন, বিশেষ অতিথি নান্দাইল উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, লেখক ও কলামিষ্ট সাইদুর রহমান, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, সাংবাদিক মাহমুদুল হক পারভেজ প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন,ময়মনসিংহ জেলার তেরটি উপজেলার মধ্যে প্রতিযোগিতায় নান্দাইলে সাংবাদিকতায় তৃতীয় স্থান হিসেবে এমন একটি সম্মাননা পাওয়ায় আমিও ব্যাক্তিগত ভাবে গর্বিত। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ রেজুলেশন গ্রহণ করে হানিফকে ধন্যবাদ জানানো হয়েছে।যেকোনো ভালো কাজে উপজেলা প্রশাসন সর্বদা পাশে থাকবে।

চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক বলেন, হানিফ এমন একটি সম্মাননা পাওয়ায় নান্দাইল উপজেলার জন্য গর্বের বিষয়, সেই সাথে সে আমার মোয়াজ্জেমপুর ইউনিয়নের নাগরিক হওয়ায় আমি ও আমার ইউনিয়ন বাসি গর্বিত।

প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া উত্তরিয় মহা মূল্যেবান বই উপহার প্রদান করা হয়।

উল্লেখ্য, গত শনিবার (১৩ ফেব্রয়ারি ) কোভিড-১৯ ইলেকট্রনিক প্রচারনা ও সাংবাদিকতায় মো. আবু হানিফ সরকারকে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল ইসলাম ও জেলা প্রশাসন মো. মিজানুর রহমান সহ অন্যান্য অতিথিরা জেলা শিল্পকলা একাডেমিতে অনাম্বড় অনুষ্ঠানে এই সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবুল হাসেম, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, অডিটর মাওলানা ইসলাম উদ্দিন, সাংবাদিক আবু হানিফ সরকারের পিতা মো. আব্দুল কাদির সরকার সহ সুশীল সমাজের প্রতিনিধি ও অন্যান্য গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

মানব চেতনা /এইচএম

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category