আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য লিপিকে বই উপহার দিলেন লেখক আমিন সাদীর

স্টাফ রিপোর্টার: দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপিকে ব্যতিক্রমভাবে বরণ নিয়েছেন মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের প্রতিষ্ঠাতা মানবচেতনা টুয়েন্টি ফোরের সম্পাদক লেখক আমিনুল হক সাদী।

বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ জেলা সদরের মডেল মহিনন্দ ইউপি কমপ্লেক্সের নব নির্মিত ভবনে এক অনুষ্ঠানে সবাই যখন প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করছিলেন। সেই সময়ে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের প্রতিষ্ঠাতা আমিনুল হক সাদীর লিখা ‘যেমন দেখেছি রাষ্ট্রপতির কিশোরগঞ্জ ও প্রধান মন্ত্রীর গোপালগঞ্জ’ এবং ‘না ফেরার দেশে শিল্পী বিপুল ভট্্রাচার্য’ নামক দুটি বই উপহার প্রদান করে বরণ করে নেন।

এ সময় এমপি বই দুটির লেখকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া,ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলামস, মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ মনসুর আলীসহ নেতা কর্মীবৃন্দ, শিক্ষক শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানব চেতনা 

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category