আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নান্দাইলে সচেতনতামূলক মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত 

এইচএম সাইফুল্লা,  নিজস্ব প্রতিনিধিঃ   
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ময়মনসিংহের নান্দাইলে সচেতনামূলক মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। নো মাস্ক নো সার্ভিস স্লোগানকে সামনে রেখে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃএরশাদ উদ্দিন পথচারী, যানবাহন চালক ও যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও মাস্ক পরিয়ে দেন।
রবিবার (২৯ নভেম্বর) সকাল ১১টা থেকে উপজেলা পরিষদের সামনের রাস্তায় মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঞা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের স্কাউট শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃএরশাদ উদ্দিন বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রধানমন্ত্রীর কড়া নির্দেশনা ও বিদ্যমান আইন বাস্তবায়ন করতে আমরা সবাই মিলে মাস্কের ব্যবহার নিশ্চিত করতে চাই। প্রাণঘাতী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের একমাত্র হাতিয়ার হচ্ছে মাস্ক। তাই মাস্ক ব্যবহারে আমাদের গুরুত্ব দিতে হব।

মানব চেতনা/এইচএম 

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category