আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ইউনিয়ন ভিত্তিক পোল্ট্রি খামার রক্ষা জাতীয় পরিষদের আহবায়ক কমিটি গঠন

কিশোরগঞ্জ প্রতিনিধি:    কিশোরগঞ্জ সদর মারিয়া ইউনিয়নে বাংলাদেশ পোল্ট্রি খামার রক্ষা জাতীয় পরিষদের ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার (২০ই নভেম্বর) মারিয়া ইউনিয়নের স্বল্পমারিয়া গ্রামে গত সন্ধ্যারাতে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন এ কে ফজলুল হক সভাপতি বাংলাদেশ পোল্ট্রি খামার রক্ষা জাতীয় পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা।

এসময় কমিটি গঠনে অন্যের মধ্যে অবস্থিত ছিলেন মো: সাদেকুর রহমান সাধারণ সম্পাদক বাংলাদেশ পোল্ট্রি খামার রক্ষা জাতীয় পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা, ওবায়দুল্লাহ ওবায়েদ অর্থসম্পাদকবাংলাদেশ পোল্ট্রি খামার রক্ষা জাতীয় পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা,হাদিউল ইসলাম হলুদ সহসভাপতি কিশোরগঞ্জ জেলা কমিটি, আব্দুল ওয়াদুদ যুগ্ম সাধারণ সম্পাদক কিশোরগঞ্জ জেলা কমিটি, মো: মল্লিক মিয়া সংস্কৃতি বিষয়ক সম্পাদক কিশোরগঞ্জ জেলা কমিটি।
সভায় মো: তোফাজ্জল হোসেনকে আহবায়ক ও সাংবাদিক মামুনুর রশিদ,জাহাঙ্গীর কবীর, জহিরুল ইসলাম, তাদেরকে যুগ্ম আহ্বায়ক এবং মো: আল মাসুম সুমনকে সচিব করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ কমিটি আগামী ১ মাসের মধ্যে ইউনিয়নের সকল প্রোল্ট্রি খামারিদের নিয়ে একটি গ্রহণযোগ্য নিয়মিত কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।
সভাপতির বক্তব্যে বলেন কিশোরগঞ্জ সদর ১১টি ইউনিয়নে পর্যায়ক্রমে দ্রুত কমিটি গঠন করা হবে।

মানব চেতনা/এমআর

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category