আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির উদ্যোগে রক্তের গ্রুপ নির্নয়ে ফ্রি ক্যাম্পিং অনুষ্ঠিত

এইচএম সাইফুল্লাহ, স্টাফ রিপোর্টারঃ 

“যদি হই রক্তদাতা, জয় করবো মানবতা” এ স্লোগান কে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইল উপজেলার বৃহৎ সেচ্ছাসেবী সংগঠন ‘নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি’র উদ্যোগ রক্তের গ্রুপ নির্নয়ে ফ্রি ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সদস্য সংগ্রহ ও রক্তদানে জনসাধারণকে উদ্ধুদ্ধকরনের লক্ষ্যে বুধবার (১৯ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলা হাসপাতাল রোডে এ ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। এতে শতশত বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে ক্যাম্পিং প্রাঙ্গণ।

শাওন আহসানের কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদের উদ্বোধন ও তার শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এনামুল হক বাবুল, জাকির হোসেন, সারোয়ার জাহান জনি, রফিকুল আলম আব্দুল হাই, মোঃ আমরু মিয়া, সারোয়ার জাহান, এ হান্নান আল আজাদ,আপ্তাব উদ্দিন তুহিন, কাদের ভূইয়া, মাহবুবুল আলাম, শামসুজ্জামান বাচ্চু, সানা উল্লাহ রিপন, শাহা পারভীন পলি, আবু হানিফ সরকার, এইচএম সাইফুল্লাহ, শাহাবুদ্দীন ফকির, আরএন শ্যামা সহ আরো অনেকেই। এ সময় নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির উপদেষ্টা, পরিচালনা কমিটির সভাপতি ও অন্যান্য সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আল-জান্নাত হাসপাতালের সার্বিক সহযোগিতায়, নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলমের সঞ্চালনায়, বক্তরা উপস্থিত সকলকে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে রক্তদান সহ সকল সামাজিক কর্মকান্ডে নিস্বাঃর্থ ভাবে অংশগ্রহণ করার আহবান জানান। নান্দাইলে রক্তের অভাবে যেন একজন রোগীও মারা না যায়, তার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবেন বলেও সংগঠনের নেতা কর্মীরা জানান। পরে সংগঠনের সদস্য বৃদ্ধি ও রক্তের গ্রুপ নির্নয়ে সারাদিন ব্যাপী ফ্রী ক্যাম্পিং করা হয়।

 

মানব চেতনা/এইচএম 

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category